বাটপারির রাজনীতি আর চলেনা, এখন শিক্ষা দিয়ে এগিয়ে যেতে হবে- ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

আরিফ গাজী :

‘রাজনৈতিক মাঠে এখনো কিছু কিছু টাউট-বাটপার আছে। যারা মেধাবী শিক্ষার্থীদের কাজে না লাগিয়ে তাদেরকে নেশাগ্রস্থ বানিয়ে ধ্বংস করে ফেলত। তারা মনে করত যদি মানুষ শিক্ষিত হয়ে যায় তাহলে তাদের টাউটামি বাটপারি ধরে ফেলবে। তাদের এখন আর রাজনৈতিক মাঠে ভাত নাই। আমি মনে করি তাদের টাউটামি-বাটপারির দিন শেষ, এখন শিক্ষা দিয়ে মেধা দিয়ে এগিয়ে যেতে হবে।’

সোমবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআইয়ের সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এ কথা বলেন।

তিনি আরো বলেন, মুরাদনগরে এখন আর আগের মতো যাকে খুশি তাকে পুলিশ দিয়ে হয়রানি করার সুযোগ নেই। বর্তমানে থানায় কোন দালাল নেই, থানার একমাত্র দালাল আমি। আপনাদের যেকোন সমস্যা সরাসরি আমাকে বলবেন। যতদিন আমি আপনাদের পাশে আছি ততদিন আপনাদের কেউ হয়রানি করতে পারবে না।

পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার হাসান চিনু, রামচন্দ্রপুর (দঃ) ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ সরকার, পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আবুল কাসেম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের সার্বিক ব্যবস্থাপনায় ও সহকারি শিক্ষক তাজুল ইসলাম এবং অলিউর রহমানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী তারেক আব্দুল্লাহ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ভিপি জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও আরিফুল ইসলাম সাহেদ, জেলা পরিষদ সদস্য মমতাজ বেগম, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি খন্দকার মমতাজ বেগমসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-গোলক-চাকতি নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পরস্কার বিতরণ করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!